1. shahinit.mail@gmail.com : My Bangla Tv : My Bangla Tv
  2. mybanglatv2021@gmail.com : মাই বাংলা টিভি : মাই বাংলা টিভি
৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৮:৩৮

হত্যা মামলার দুই আসামী ও ইজিবাইক ছিনতাইকারী চক্রের ৫ জন গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি।
  • প্রকাশের সময় সোমবার, আগস্ট ৮, ২০২২,
  • 199 পাঠক

নরসিংদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনার দুই আসামী ও ইজিবাইক ছিনতাইকারী দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান ।

এর আগে রোববার নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা শাখা, পলাশ ও মনোহরদী থানা পুলিশ। চালক হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত দুইজন হলো মনোহরদী থানার পূর্ব ডোমনমারা গ্রামের মৃত আঃ রশিদের ছেলে নাঈম মিয়া(২২) ও পশ্চিম বীরগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে মো: জাকির হোসেন (২৫)। গ্রেপ্তারকৃত ইজিবাইক ছিনতাইকারী চক্রের ৫ জন হলো- নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার সাদিপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে মোঃ আরিফ মিয়া (২৮), তাজুল ইসলামের ছেলে মোঃ মিম ইসলাম (২৬), লোকমান হোসেনের ছেলে মোঃ রুবেল মিয়া(৩০), কোনাবাড়ি গ্রামের ইউনুস আলীর ছেলে মোঃ রিপন মিয়া(৩৩) ও বন্দর থানার গুকলদাসের বাগ এলাকার মৃত আমির হামজার ছেলে আনোয়র হোসেন (৩৮)।

অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী জানান, গত বৃহস্পতিবার সকালে (৪ আগস্ট) মনোহরদীর পূর্ব ডোমনমারা গ্রামের একটি পুকুর থেকে স্বপন মিয়া নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করে পুলিশ। পরে এই ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মনোহরদী থানায় মামলা করলে পুলিশ ইজিবাইক জব্দ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় ইজিবাইক চালক স্বপন হত্যার ঘটনায় জড়িত নাঈম মিয়া ও জাকির হোসেনকে গ্রেপ্তার করে ।

তারা ইজিবাইক ছিনতাইয়ের জন্য চালক স্বপন মিয়াকে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়। অপরদিকে গত ২১ জুলাই পলাশ থানার ভাটপাড়ায় ছদ্মবেশি যাত্রী হিসেবে ইজিবাইক ভাড়া করে এক ছিনতাইকারী। কিছুদূর গিয়ে একটি প্রাইভেটকারের কাছে ইজিবাইক থামাতে বলে। এসময় ৩ জন প্রাইভেটকার থেকে নেমে ডিবি পরিচয়ে ইজিবাইক চালককে প্রাইভেটকারে উঠিয়ে জিজ্ঞাসাবাদ করে কিছু দূর সামনে নিয়ে নামিয়ে দেয়।

এই সুযোগে এই চক্রের যাত্রীবেশি সদস্য চালকের রেখে যাওয়া ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার তদন্তকরে গোয়েন্দা শাখা ও পলাশ থানা পুলিশ। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এতে জড়িত ৫ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এরমধ্যে রুবেল ও রিপন নামে দুইজনের বিরুদ্ধ সোনারগাঁও থানায় ইজিবাইক চুরির মামলা রয়েছে। এসময় তাদের দখল থেকে ৫টি ইজিবাইক ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

লাইক ও শেয়ার করে সঙ্গে থাকুন-
এই পাতার আরও খবর

এই অন লাইন নিউজ পোর্টাল মাই বাংলা টিভির ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি | Copyright© My Bangla Tv | Developed By

Theme Customized BY WooHostBD