1. shahinit.mail@gmail.com : My Bangla Tv : My Bangla Tv
  2. mybanglatv2021@gmail.com : মাই বাংলা টিভি : মাই বাংলা টিভি
৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৭:১৭

শিবপুরে ব্যবসায়ীকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়ায় এলাকাবাসীর প্রতিবাদ সভা 

শেখ মানিক ‍শিবপুর প্রতিনিধি।
  • প্রকাশের সময় মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২,
  • 314 পাঠক
নরসিংদীর শিবপুর উপজেলার চৈতন্যা বাজারের পোল্ট্রি ব্যবসায়ী মোঃ খোকন ভুঁইয়া, আলতাফ, সাজিদ ও রাব্বিকে অপহরণ মামলার আসামি করে আদালতে মামলা দায়ের করেছে একই গ্রামের আহমদ আলীর স্ত্রী শান্তি বেগম। এরই প্রতিবাদে ৮ আগস্ট (সোমবার) বিকালে চৈতন্যা বাজারে প্রতিবাদ সভা করেন চৈতন্যা গ্রামবাসী ও স্থানীয় ব্যবসায়ীরা।
প্রতিবাদ সভায় স্থানীয়রা বলেন, আদালতে দায়েরকৃত মামলার অপহৃত ব্যক্তি শান্তি বেগমের ছেলে কিরণ একজন এলাকার  ছিঁচকে চোর। প্রায় ৩ মাস আগে এই কিরণ নরসিংদীর লায়ন্স চক্ষু হাসপাতালের পিছনে ব্যবসায়ী আলতাফের নির্মানাধীন বাড়িতে রড চুরি করে ধরা পড়লে চুরির বিষয়টি স্থানীয়ভাবে কয়েকজন সমাধান করেন।
পরবর্তীতে কিরণ ও তার পরিবারের লোকজন কৌশলে অর্থ আদায়ের লক্ষে আলতাফসহ উল্লেখিত ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট এবং উদ্দেশ্যপ্রণোদিত। বক্তারা অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করে নেওয়ার জন্য হুশিয়ারী দেন।
প্রতিবাদ সভা শেষে সাংবাদিকদের সাথে একটি সাক্ষাৎকারে স্থানীয় আজিজুল ও আলমগীর বলেন, ৮/৯ দিন পূর্বে কিরণকে আমরা এই এলাকায় দেখতে পাই।তাহলে সে কিভাবে অপহৃত হলো? মামলায় উল্লেখিত সাক্ষী বিল্লাল ও লুৎফর বলেন, আমাদেরকে মামলার স্বাক্ষী করা হয়েছে, কিন্তু আমরা জানিনা।অপহরণ সম্পর্কেও আমরা কিছুই  জানিনা।
  স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলী খোকন ভুঁইয়া বলেন,অপহরণের ঘটনাটি মিথ্যা, তবে কিরণকে খুঁজে পাওয়া যাচ্ছেনা এমন একটি খবর তার বাবা আহমদ আলী আমাকে জানিয়েছিলো।তিনি আরও বলেন,আমি স্থানীয় ইউপি সদস্য হিসেবে দ্রুত সত্য ঘটনা উদঘাটনের জন্য সকলের সহযোগিতা কামনা করছি।
লাইক ও শেয়ার করে সঙ্গে থাকুন-
এই পাতার আরও খবর

এই অন লাইন নিউজ পোর্টাল মাই বাংলা টিভির ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি | Copyright© My Bangla Tv | Developed By

Theme Customized BY WooHostBD