1. shahinit.mail@gmail.com : My Bangla Tv : My Bangla Tv
  2. mybanglatv2021@gmail.com : মাই বাংলা টিভি : মাই বাংলা টিভি
৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৭:১৮

লোডশেডিং সমস্যায় ধৈর্য ধরতে বললেন কাদের

মাই বাংলা টিভি
  • প্রকাশের সময় বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২,
  • 234 পাঠক

লোডশেডিং সমস্যার জন্য দেশবাসীকে ধৈর্যধারণ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (৭ জুলাই) ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণের ৭৫টি ওয়ার্ডের নবগঠিত ইউনিট কমিটি সমূহের পরিচিতি সভায় তিনি এ আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, বিদ্যুতের সাময়িক সমস্যা হচ্ছে। এটা কেটে যাবে। সবাইকে একটু ধৈর্য ধারণ করতে হবে, শেখ হাসিনার প্রতি বিশ্বাস রাখতে হবে। বিএনপির যদি লজ্জা থাকতো তাহলে বিদ্যুৎ নিয়ে কথা বলতো না। বিএনপির আমলে বিদ্যুতের জন্য শিল্প কারখানা বন্ধ করে দিয়েছিল। দেশের মানুষ তা এখনো ভুলে যায়নি। বিএনপি বিদ্যুতের নামে খাম্বা দিয়েছিল। বিদ্যুতের দাবিতে আন্দোলন করায় জনগণকে গুলি করে হত্যা করা হয়েছিলো। আবার সেই দল বড় বড় কথা বলে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি মিথ্যা বলে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। বিএনপির আবোল-তাবোল বলেছে কারণ তাদের সামনে অন্ধকার আর অন্ধকার। বিএনপি হলো নালিশ পার্টি। যেকোনো বিষয়ে তারা বিদেশিদের কাছে নালিশ করে।

সেতুমন্ত্রী বলেন, দেশে এখনো ষড়যন্ত্র চলছে। দেশে বিদেশে ষড়যন্ত্র চলছে এজন্য নেতাকর্মীদের চোখ কান খুলা রাখতে হবে। বিএনপির আন্দোলনে নেতাকর্মীরা সাড়া দেয় না বলেই তারা ষড়যন্ত্রে নেমেছে। নেতিবাচক রাজনীতির কারণে বিএনপি এখন গাদের কিনারায় গিয়ে দাঁড়িয়েছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে দরকার সুশৃঙ্খল আওয়ামী লীগ। কোনো খারাপ নেতাকর্মী আওয়ামী লীগকে দরকার নাই। যারা ত্যাগী তাদের বাদ দিয়ে সুসময়ের কুকিলদের জায়গা দেবেন না।

সড়কমন্ত্রী বলেন, গত ১৩ বছরে বাংলাদেশ অনেক পাল্টে গেছে। বিদেশে থেকে লোক আসলে চিনতে পারে না। পদ্মাসেতু উদ্ধোধন ছিলো সারা বাংলাদেশে উৎসবের আমেজ বয়ে গেছে। অপেক্ষা করুন উন্নয়ন আরও দেখবেন, আগামী কয়েক মাস পরেই বঙ্গবন্ধু কর্ণফুলি টর্নেল, মেট্রোরেল উদ্ধোধন করা হবে। তখন কি বলবেন (বিএনপি নেতাকর্মী) আগামী নির্বাচনে বিএনপি কি বলে জনগণের কাছে ভোট চাইবে। তাদের এমন কিছু নেই, তারপরেও গলাবাজি করে।

ওবায়দুল কাদের বলেন, রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের কারণে সারাবিশ্বে একধরনের সংকট সৃষ্টি হচ্ছে এর প্রভাব বাংলাদেশেও পড়েছে। বিশ্ব সংকটে ধৈর্য ধারণ করতে বলেছেন শেখ হাসিনা। এই বিষয় নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন।

বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় পরিচিত সভায় আরও বক্তৃতা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন, ঢাকা দক্ষিণের মেয়র শেখ ফজলে নূর তাপসসহ ঢাকা মহানগর দক্ষিণের নেতৃবৃন্দ।

লাইক ও শেয়ার করে সঙ্গে থাকুন-
এই পাতার আরও খবর

এই অন লাইন নিউজ পোর্টাল মাই বাংলা টিভির ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি | Copyright© My Bangla Tv | Developed By

Theme Customized BY WooHostBD