1. shahinit.mail@gmail.com : My Bangla Tv : My Bangla Tv
  2. mybanglatv2021@gmail.com : মাই বাংলা টিভি : মাই বাংলা টিভি
৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৭:২১

মাধবদী থানার পৌলানপুরে সীমার প্রতারনার স্বীকার আড়াই হাজারের সুজন

নরসিংদী প্রতিনিধি।
  • প্রকাশের সময় সোমবার, আগস্ট ২২, ২০২২,
  • 387 পাঠক

মাধবদী থানার কুড়ের পারে প্রতানা করে নগদ টাকা ও স্বর্ণালংকার সহ ২১ লক্ষ টাকা নিয়ে সিমা আক্তার নামে এক মহিলা প্রতারক গা-ঢাকা দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। প্রতারণার স্বীকার সুজন মিয়া নগদ টাকা ও স্বর্ণালংকার ফিরে পেতে অবশেষে গত ১৬ আগষ্ট ২০২২ ইং তারিখে নরসিংদী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। বিজ্ঞ কোর্ট বাদীর অভিযোগ গ্রহন করে সি ই ডিকে তদন্ত পূর্বক রির্পোট দিতে নির্দেশ প্রদান করেন।

মামলা সূত্রে জানা যায়, নারায়নণগঞ্জ জেলার আড়াইহাজার থানার ছনপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে সুজন মিয়া দীর্ঘদিন বিদেশ থেকে দেশে আসে। ঘটনাক্রমে পরিচয় হয় নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের পৌলানপুর গ্রামের কাজল মিয়ার মেয়ে সীমা আক্তার (২৮) এর সাথে। পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে সম্পর্ক ও গড়ে ওঠে।
সম্পর্ক চলাকালীন সময় সীমাআক্তার তার নিজ বাড়ি একই এলাকার কুড়েরপার বলে দাবি করেন এবং ওই বাড়ীতেই দুজনে মিলে যাতায়ত করত ।anello con montatura a binario  be cleany кърпи wettask руло  örhänge tatueringstudio  tiffany and co couple rings  ottoman gardens kolonya hasbahçe  lampa vu tub led  grüne zimmerpflanze große blätter  החליפה של כדורגל צרפת  parasoles quito  adidas t shirt 1972  bouquet per addio al nubilato amazon  s85956 adidas  casio rangeman gpr b1000 1ber  air max 90 chambray  מגנוליה עגילים ציפוי זהב 

এক পর্যায়ে শিমা আক্তার ভাড়া বাড়িতে থাকবে বলে পাঁচদোনাস্থ একটি বাসায় রুম বাড়া করে থাকতে থাকে। পরে সিমা আক্তার খালাতো বোন নার্গিস বেগমের জমি ক্রয় করার কথাবলে অভিযোগ কারী সুজন মিয়ার নিকট হতে দুই দফায় নগদ ১২ লক্ষ টাকা, ২০০ টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্পে লিখিতভাবে হাওলাত নেয় সীমা আক্তার। পরে পূনরায় সীমা আক্তার সুজনের নিকট আরো টাকা চাইলে সুমন টাকার বদলে বিদেশ থেকে আনা ১২ ভরি স্বর্ণ দেয় সীমাকে।

পরবর্তীতে সুজন মিয়া সীমার কাছে হাওলাত টাকা ও স্বর্ণালংকার ফেরত চাইলে বেড়িয়ে আসে সীমার আসল রূপ।এধিকে সীমা কৌশলে পাঁচদোনাস্থ ভাড়াটিয়া বাড়ী থেকে মালামাল নিয়ে রাতের আধারে অনত্র পালিয়ে যায়। সীমাকে সুজন না পেয়ে কুড়ের পাড় তার খালাতো বোন নার্গিস আক্তার এর নিকট গেলে নার্গিস সীমার সাথে মোবাইলে যোগাযোগ করে সুমনকে মারধরের হুমকি দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

এ ব্যাপারে কুড়ের পাড় গ্রামের লোকদের সাথে বিষয়টি জানতে চাইলে নাম পরিচয় প্রকাশে অনিচ্ছুক অনেকেই জানান সীমার পূর্বে তিনটে বিয়ে হয়। সবার সাথেই সে প্রতারণা করে চলে আসে। আর তাকে প্রতারনার সহযোগিতা করেন কুড়ের পাড় গ্রামের মৃত আলীর মেয়ে সীমার খালাতো বোন নার্গিস বেগম।

এদিকে নগদ টাকা ও স্বর্ণালংকার দিয়ে প্রতারণার স্বীকা সুজনমিয়া উপায়অন্ত না দেখে কোর্টে আশ্রয় নিয়ে ন্যায় বিচাররে অপেক্ষায় রয়েছেন। সব হাড়িয়ে সুজন মিয়া রাস্তায় রাস্তায় গুরছেন। এ ব্যাপারে অভিযোক্ত সিমার সাথে যোগাযোগ করার জন্য তার ব্যাবহারীত ০১৮৫৯-১৪৪১৮৫,০১৭০৮-৭৪৪৯২৪,০১৭১৫-৬৭১৬৪৭ মোবাইল নাম্বারে ফোন দিলে ফোনটি বন্ধ পাওয়াযায়।

লাইক ও শেয়ার করে সঙ্গে থাকুন-
এই পাতার আরও খবর

এই অন লাইন নিউজ পোর্টাল মাই বাংলা টিভির ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি | Copyright© My Bangla Tv | Developed By

Theme Customized BY WooHostBD