1. shahinit.mail@gmail.com : My Bangla Tv : My Bangla Tv
  2. mybanglatv2021@gmail.com : মাই বাংলা টিভি : মাই বাংলা টিভি
৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৭:৫১

মাধবদীতে ব্যাবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ

নরসিংদী প্রতিনিধি।
  • প্রকাশের সময় মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২,
  • 420 পাঠক

নরসিংদীর মাধবদীতে হাজী আব্দুস সালাম (৫৫) নামে এক ব্যাবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ করেছেন তার স্বজনরা। ৯ আগস্ট মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় মাধবদী থানার পাইকারচর ইউনিয়নের চরবাসানিয়া ঈদগাহ সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে ।

নিহত আবদুস সালাম চরবাসানিয়া এলাকার মৃত আদম আলী প্রধানের ছেলে। এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানান,গত দুই সপ্তাহ পূর্বে স্থানীয় ইউপি সদস্য হারুন মেম্বারের ছেলে মোবারকের নেতৃত্বে গোপালদী বাজার থেকে ১৫০০০ গজ কাপড় চুরি করে।

পরে বাজার কমিটি সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষন করে ঘটনার সত্যতা মিললে হাজী আবদুস সালামকে সাক্ষী করে মোবারক গংদের এর বিরুদ্ধে একটি চুরির মামলা দায়ের করে। মামলা হওয়ার পড় আসামিরা হাজি আবদুস সালামকে বিভিন্ন ভয় ভীতি ও প্রাণে মেরে ফেলার হুমকি দিতে থাকে বলে নিহতের স্বজনরা দাবী করেন।

মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় হাজী আব্দুস সালাম কাপড় কেনার জন্য অটোরিক্সাযোগে গোপালদী বাজার যাওয়ার পথে ঘটনাস্থলে হারুন মেম্বারের নেতৃত্বে মোবারক, ফরহাদ, আক্তার, আনোয়ার মেম্বার, আলী, জুনায়েত, হৃদয় ও রবিউল মিলে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে মুমূর্ষ অবস্থায় ফেলে চলে যায় বলেও তার পরিবারের লোকজন অভিযোগ করেন।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়েগেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ বিষয়ে হারুন মেম্বারের নিকট মোবাইলে জানতে চাইলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়াযায়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রকিবুজ্জামান বলেন, আমাদের কাছে তথ্য আছে একজন ব্যবসায়ী অসুস্থ হয়েপড়লে এক মহিলা তার মাথায় পানি ঢালা অবস্থায় তার মৃত্যুহয়। ঘটনাটি হত্যাকান্ড নাকি স্বাভাবিক মৃত্যু তা এখনো নিশ্চিত নই। তবে শুনেছি ওই ব্যবসায়ী বাজার যাওয়ার পথে কিছু দুস্কৃতিকারী তাকে অটোথেকে নামিয়ে কিলঘুষি মারে। সুরতহাল রির্পোটে নিহতের শরীরে কোন ধরনের জখম পাওয়া যায়নি। পোস্টমর্টেম রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না বলেও তিনি জানান। তবে নিহতের পরিবারের পক্ষহতে কোন অভিযোগ এখনও কেউ দেয়নি।

লাইক ও শেয়ার করে সঙ্গে থাকুন-
এই পাতার আরও খবর

এই অন লাইন নিউজ পোর্টাল মাই বাংলা টিভির ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি | Copyright© My Bangla Tv | Developed By

Theme Customized BY WooHostBD