1. shahinit.mail@gmail.com : My Bangla Tv : My Bangla Tv
  2. mybanglatv2021@gmail.com : মাই বাংলা টিভি : মাই বাংলা টিভি
৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৭:১৫

প্রতারনার শিকার হয়ে স্ত্রীর স্বীকৃতি দাবিতে পটুয়াখালীর মেয়ে এখন নড়াইলে,

মোঃ বাবলু মল্লিক, নড়াইল প্রতিনিধি
  • প্রকাশের সময় মঙ্গলবার, আগস্ট ২৩, ২০২২,
  • 228 পাঠক

নড়াইলের কালিয়া উপজেলায় প্রতারনার শিকারহয়ে  পটুয়াখালীর মেয়ে নীলা বেগম (২৫) স্বামীর স্বীকৃতির দাবিতে নড়াগাতী থানার মুলশ্রী গ্রামের কবির শেখ (২৬) এর বাড়ীতে উঠেছে।  তিনদিন ব্যাপি স্ত্রীর স্বীকৃতি পেতে কবিরের বাড়ীতে অবস্থান করছে ওই নারী। অন্যের পরিচয়পত্রে নিজের ছবি লাগিয়ে প্রতারনা করে বিয়ে করেছে নীলাকে বলে জানা যায়। কবিরের বন্ধুর সহায়তায় এই ঠিকানায় আসে নীলা। কবির শেখ পলাতক রয়েছে। সে ওই গ্রামের মোহর শেখের ছেলে।

সূত্রে জানা যায়, বিগত ৬ বছর আগে ঢাকায় গার্মেন্টসে চাকুরীর সুবাদে নীলা ও কবির সম্পর্কে জsazeničky bylinek  adidas superstar bot metalic  igi e co sneakers alte amazon  calcio jopatro  gfuel shirt  pezzi per pc a basso costo amazon  trendyol hm tişört  pyjama jaune femme  vintage ikea mushroom lamp  אח חשמלי פלזמה  τα παπουτσια του προσφυγα  закопчалка за колан мерцедес c220 cdi лява и дясна предни  zasto su mini suknje seksi  חוג כדורסל ראש העין  aranyozott nagy karika fülbevaló  ড়িয়ে পড়ে। দীর্ঘ সম্পর্কের পর চলতি বছরের ১৫ মার্চ তারা ঢাকায় কোর্টের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় এবং পরবর্তীতে কাজী অফিসের মাধমে ১ লক্ষ টাকা দেনমোহরে বিবাহ রেজিষ্ট্রেশন সম্পন্ন করে। কিন্তু কবির শেখ ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার উলামাকান্দী গ্রামের গফুর মিয়ার ছেলে মোঃ ইয়াসিন মিয়ার আইডিতে নিজের ছবি লাগিয়ে ওই পরিচয়ে বিয়ে করে এবং ২ মাস ঘরসংসার করে, ৩ মাস পূর্বে স্ত্রীর রক্ষিত গাড়ী কেনার ৩ লক্ষ টাকা ও স্বর্নলংকার নিয়ে চম্পট দিয়ে নীলার সাথে যোগাযোগ বন্ধ রাখে।

অবশেষে কবিরের বন্ধুর মাধ্যমে তার আসল পরিচয় পেয়ে নীলা বেগম ২১ আগষ্ট তার ভাবীসহ পরিচিত ২ মহিলাকে নিয়ে কবিরের বাড়ীতে আসার পথে কবির তাদের বড়ীতে না নিয়ে গোপালগঞ্জ পার্কে নিয়ে বুঝিয়ে চলে যেতে বলে। কিন্তু কবিরের কথা না শুনে স্ত্রীর দাবিতে তার বাড়ীতে আসলে পরিবারের লোকজন নীলাকে মারধর করে তাড়িয়ে দিলে ওই গ্রামের একটি বাড়ীতে সে আশ্রয় নেয়। পরদিন স্ত্রীর স্বীকৃতি পেতে আবার কবিরের বাড়িতে অবস্থান করে আত্মহত্যার হুমকি দিয়েছে ভুক্তভোগী নীলা।

এদিকে অভিযুক্তের বাবা মোহর শেখ বলেন, কবিরের সাথে তাদের সম্পর্ক নেই। তিনি তাকে মৌখিকভাবে ত্যাজ্য করেছেন এবং ২ বছর তিনি তাকে দেখেন নাই।  কবিরের মা ও পরিবারের অন্যান্যদের বক্তব্যে তার বাড়ী থাকার বিষয়ে ভিন্নতা পাওয়া যায়।
অভিযুক্ত কবিরের ব্যবহৃত মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

 

লাইক ও শেয়ার করে সঙ্গে থাকুন-
এই পাতার আরও খবর

এই অন লাইন নিউজ পোর্টাল মাই বাংলা টিভির ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি | Copyright© My Bangla Tv | Developed By

Theme Customized BY WooHostBD