1. shahinit.mail@gmail.com : My Bangla Tv : My Bangla Tv
  2. mybanglatv2021@gmail.com : মাই বাংলা টিভি : মাই বাংলা টিভি
৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৭:০৯

নরসিংদীতে বজ্রপাতে ২ জেলের মৃত্যু, ১৮ ঘন্টাপর ১ জনের লাশ উদ্বার

নরসিংদী প্রতিনিধি।
  • প্রকাশের সময় মঙ্গলবার, আগস্ট ২, ২০২২,
  • 329 পাঠক

নরসিংদীর মেঘনায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ১ জনের মৃত্যু ও অপর নিখোঁজ জেলের লাশ দীর্ঘ ১৮ ঘন্টাপর উদ্ধার করা হয়েছে । মঙ্গলবার সকালে ফায়ার সার্ভিস কর্মীরা তাঁর লাশ উদ্ধার করেন। এর আগে সোমবার বিকেলে মেঘনা নদীর হাজীপুর অংশে

নৌকায় চার জেলে মাছ ধরার সময় এই বজ্রপাতের ঘটনা ঘটে। এই ঘটনায় মিকুঞ্জ দাস (৪৫) নামের এক জেলের মৃত্যু হয়। ওই সময় থেকে নিখোঁজ ছিলেন জেলে সুমন দাস। ঘটনায় আহত হন সঙ্গে থাকা আরও তিন জেলে।সুমন দাস নরসিংদী সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের নয়াপাড়া এলাকার ধিরাই চন্দ্র দাসের ছেলে। মৃত মিকুঞ্জ দাস একই এলাকার বাসিন্দা।

নিহতের পরিবারের সদস্যরা ও স্থানীয়রা জানান, হাজীপুরের নয়াপাড়া এলাকার সুমন ও মিকুঞ্জসহ ৪ জন জেলে মেঘনা নদীতে মাছ ধরতে গিয়েছিলেন। বিকেলে প্রচন্ড বৃষ্টি শুরু হলে তারা নৌকাটি একটি বাঁশের খুটিতে বেঁধে নৌকার ভেতরে অবস্থান নেয়। পরে বজ্রপাতের সময় নৌকা থেকে নদীতে পড়ে গিয়ে জেলে সুমন দাস নিখোঁজ হন এবং ঘটনাস্থলেই এ সময় আহত তিনজনকে স্থানীয় লোকজন উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।

পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মিকুঞ্জ দাসকে মৃত ঘোষণা করেন। ওই সময় থেকে নিখোঁজ সুমন দাসকে উদ্ধারের জন্য পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন চেষ্টা চালাচ্ছিলেন। নরসিংদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোহাম্মাদ রায়হান জানান, নিখোঁজ সুমন দাসকে উদ্ধারের জন্য ডুবুরি দলকে খবর দেওয়া হলে তারা রাত পর্যন্ত চেষ্টা চালিয়ে তাকে খোঁজে পায়নি।

মঙ্গলবার সকালে পুনরায় ডুবুরি দল কাজ শুরু করতে গেলে নদীতে দীর্ঘ ১৮ ঘন্টাপর ভাসমান অবস্থায় সুমন দাসের লাশ দেখতে পান তারা। পরে তাঁর লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, মেঘনায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতের এই ঘটনায় এ নিয়ে দুজন জেলের মৃত্যু হয়। নিহত সুমন দাসের পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 

লাইক ও শেয়ার করে সঙ্গে থাকুন-
এই পাতার আরও খবর

এই অন লাইন নিউজ পোর্টাল মাই বাংলা টিভির ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি | Copyright© My Bangla Tv | Developed By

Theme Customized BY WooHostBD