1. shahinit.mail@gmail.com : My Bangla Tv : My Bangla Tv
  2. mybanglatv2021@gmail.com : মাই বাংলা টিভি : মাই বাংলা টিভি
৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৮:৪৫

আদালতে মামলা দেওয়ার পরও মামলার বাদীকে হুমকির অভিযোগ

ডেক্স রির্পোট।
  • প্রকাশের সময় বুধবার, নভেম্বর ২৯, ২০২৩,
  • 60 পাঠক

ডেক্স রির্পোটঃ-জমি জমা নিয়ে বিজ্ঞ আদালতে মামলা দেওয়ার পরও মামলার বাদীকে জীবননাশের হুমকি দিয়ে জমির ব্যাপক ক্ষয়ক্ষতি করেছে বলে অভিযোগ করেছেন মানিক শাহা নামে এক কাপড় ব্যবসায়ী।

ঘটনাটি ঘটেছে, সোমবার ২৮ শে নভেম্বর নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার মনোহরপুর গ্রামে। মামলা ও বাদীর অভিযোগে জানা যায় মনোহরপুর গ্রামের মৃত গিরিশ সাহার পুত্র মানিক সাহা বিগত ১২ বছর পূর্বে ডৌকাদী মৌজাস্থিত এসএ ৬৫৬ ও আর এস ৯৪৯ নং দাগ হতে জমির রেকর্ডীয় মালিক মগু শেখের ওয়াইরশদের নিকট থেকে ক্রয় করে ভোগ দখল করে আসছে।

বিগত ২৪ নভেম্বর শুক্রবার সকাল ১০ টায় এলাকার ভূমি দস্যু নামে পরিচিত ডৌকাদী গ্রামের মোহাম্মদ আলীর পুত্র জামান, কাউসার সহ তার সাঙ্গ পাঙ্গরা এক জোট হয়ে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে মানিক সাহার জমি জোরপূর্বক বে দখল দেয়ার জন্য জমিতে গড় উত্তোলন করার পায়তারা করে। পরে খবর পেয়ে জমির মালিক মানিক সাহা ঘটনাস্থলে আসলে তাকে তাকে হুমকি দিয়ে জামান গংগা চলে যায় ।

এ ব্যাপারে গত ২৬ নভেম্বর জমির মালিক মানিক সাহা ন্যায় বিচার চেয়ে নরসিংদীর বিজ্ঞ কোর্টে ডৌকাদী গ্রামের জামান, কাউসার, গুলজার হোসেন, তাসলিমা, শামসুদ্দিন ও মোমেন মিয়াকে বিবাদী করে বিজ্ঞ কোর্টে ১৪৫ ধারায় অভিযোগ দায়ের করেন। বিজ্ঞ কোর্ট নালিশা অভিযোগটি আমলে নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অফিসার ইনচার্জ মাধবদী থানা কে নির্দেশ প্রদান করেন। মানিক সাহা কোর্টে মামলা করেছে এ খবর জামান গংরা জানতেপেরে আরো উত্তেজিত হয়ে ঐদিন রাতে পুনরায় জমিতে এসে গর্ত করে মাটি তুলে ঘর নির্মাণের আবারো চেষ্টা করে ও মানিক সাহাকে জীবন নাশের হুমকি দেন বলে মানিক সাহা জানান।

তিনি এও বলেন জামানগংরা পরবিত্তলোভী ও হারমাইদ প্রকৃতির লোক তারা আইন কানুন মানে না। আমি হিন্দু ও সংখ্যালঘু থাকায় তারা জোরপূর্বক আমার জমি বেদখল ও আমাকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে আমি এর ন্যায় বিচার চাই । এ ব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এ এস আই কামরুল বলেন আমি কোর্টের আদেশ পেয়েই বিবাদীকে শতর্ক করে নোটিশ জারি করে দিয়েছি।

অভিযোগের বিষয় জানতে চাইলে বিবাদী জামান গংদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাদের কাউকে পাওয়া যায়নি।

এব্যাপারে এলাকাবাসী মোঃ উইসুফ মিয়া,আঃ কাদির ও মোর্শেদ মিয়ার সাথে ঘটনার বিষয় জানতে চাইলে তারা সবাই বলেন উক্ত জামান গংরা মানিক সাহাকে অহেতুক হয়রানী করছে। জমিটি পকৃত পক্ষেই মানিক সাহা ১২ বছর পৃর্বে ক্রয়করে দখলে আছে।

লাইক ও শেয়ার করে সঙ্গে থাকুন-
এই পাতার আরও খবর

এই অন লাইন নিউজ পোর্টাল মাই বাংলা টিভির ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি | Copyright© My Bangla Tv | Developed By

Theme Customized BY WooHostBD